1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীরা জগন্নাথপুরে নারী-পুরুষ পলাতক দুই আসামী গ্রেফতার রাজনগরে জমিসংক্রান্ত পূর্ব বিরোধে জেরে বাড়ীতে হামলা আহত-৬ মৌলভীবাজারে ব্যাটারি চালিত রিকশা উচ্ছেদ বন্ধসহ বিভিন্ন দাবিতে শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত লন্ডনে সংবাদ সম্মেলন  অবিলম্বে সিলেট ওসমানী বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর করা সহ অন্যান্য দাবি পূরণের আহ্বান জলঢাকায় আগুনে পুড়ে নিঃস্ব একটি পরিবার   গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরকে পূর্ণাঙ্গ রূপান্তর সহ বিভিন্ন দাবী দাওয়া বাস্তবায়নে ক্যাম্পেইন কমিটি ইউকের সংবাদ সম্মেলন জলঢাকায় নিরাপদ সেনিটারী ল্যাট্টিন ব্যবহারের প্রয়োজনীয়তা বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত  সমাজে গুণী ব্যক্তিদের মূল্যায়ন করতে হবে- দক্ষিণ সুরমায় সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক এম. আহমদ আলী

দেশের বিখ্যাত ফেসবুক ব্লগারকে মারধর করে হত্যার চেষ্টা কিশোর গ্যাং আকাশ!!

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২২৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বর্তমানে জনপ্রিয় মাধ্যম ফেসবুক মেহেরপুর জেলার গাংলী থানা বাশবাড়িয়া গ্রামের ছেলে মোহাম্মদ ফিজ তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় । মোহাম্মদ ফিজের বর্তমান ফেসবুক ফলোয়ার সংখ্যা ৬ লাখের উপরে। নিতি দেশ বিদেশের ঐতিহাসিক স্থান ঘুরে তার ভক্তদের কে দেখায়। গত কয়েক সপ্তাহ আগে বাসায় ছুটিতে আসেন ফিজ। বাসায় ঘুরার উদ্দেশ্য বের হলে সন্ধ্যা ৮ টার দিকে একদল কিশোর গ্যাং ফিজের উপর আচমকায় আক্রমণ করে প্রচন্ড মারধর করে ।

সে এলাকায় বড় বয়স্ক মানুষের কাছে বিচার চেয়েছে কেন তাকে মারধর করা হলো কোন সাড়া দেখায়নি এলাকার মানুষ । কিশোর গ্যাং আকাশের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে সে বয়স্ক মানুষকে মারধর করে তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তারপর আক্রমণ করে। ১৭ বছর বয়সে আকাশ কিশোর গ্যাং সহ মাদক সেবনে তার বিরুদ্ধে ভালোবাসি অভিযোগ করেন। আকাশের কর্ম কাণ্ডে ক্ষুব্ধ এলাকাবাসী। ফিজ কিশোর গ্যাংরের বাবার কাছে অভিযোগ করে আপনার ছেলে আমাকে মারধর করেছে তার বাবা শুনে কোনো রকম ব্যবস্থা নেয়নি। মোহাম্মদ ফিজ উচ্চশিক্ষার জন্য ভারতে পাড়ি জমায় বেশি সময় তিনি সেখানে থাকেন গতকাল রবিবার ফিজ ফেসবুক লাইভে এসে তাকে অন্যায় ভাবে নির্যাতন করে তাদের নাম ছবি প্রকাশ করে। এতে ফোন করে হুমকি দেয় তার পরিবারকে বলে এগুলো ডিলেট করতে । মোহাম্মদ ফিজ পরিবার এর বিচার বিচার চাই যেন আর কোন মানুষকে তার মার খেতে না হয় কিশোর গ্যাং আকাশ তার বিরুদ্ধে মাদক সহ নানান অপরাধে এলাকায় চেনা মুখ। এদিকে আকাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম পোস্ট করাতে নিন্দা ঝড় উঠেছে। কেউ কেউ বলে দেশে কি আইনে নেই গ্রেফতার করা হোক কিশোর গ্যাং আকাশকে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park