Fri. Jun 25th, 2021

এখনো দেশে আইনের শাসন আছে আমরা বিশ্বাস করি —সংসদ সদস্য ই্য়াহইয়া চৌধুরী এহিয়া

কবির আহমদ
ওসমানীনগর(সিলেট)থেকে:

সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, এখনো এই দেশে আইনের শাসন আছে আমরা বিশ্বাস করি। এই এলাকার মানুষও বিশ^াস করে। একটি পরিবারকে হেন¯’া করার জন্য র‌্যাবকে ব্যবহার করে গত চার বছরের বিভিন্ন সময়ে হেন¯’া করার খবর জেনেছি। এই দুষ্টচক্র তাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। যা আদালতে বিভিন্ন সময়ে প্রমাণিত হয়েছে। তাদেরকে হয়রানী করে এলাকা ছাড়া করার জন্য র‌্যাবের এই গ্রেফতার ঘটনাই এই অপচেষ্টার অংশ। আমি এর তীব্র নিন্দা ও এর প্রতিবাদ জানাই। আইনের শাসনের সাথে দেশের সর্বো”চ বিচারের জায়গায় এই পরিবার যাবে। এই পরিবারকে দুষ্টচক্রের হাত থেকে রক্ষায় প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষন কামনা করেন তিনি।
গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির কচপুরাই গ্রামের শহিদুল ইসলাম চৌধুরী র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ায় তার মা ও ছেলেকে দেখতে তাদের বাড়ীতে এলে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় শহিদুল ইসলাম চৌধুরীর শিশু ছেলে সাফওয়া চৌধুরী ও তার মা মিনারা বেগম চৌধুরী সংসদ সদস্যকে কাছে পেয়ে শহিদুলের মুক্তি চেয়ে তাঁকে জড়িয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
অন্যান্যদের মধ্যে উপ¯ি’ত ছিলেন, গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মানিক, জেলা পরিষদের সদস্য আশিক মিয়া, উপজেলা জাপা’র সভাপতি সুফি মাহমুদ, ইউপি সদস্য আব্দুর রহমান বাবলু, ইউপি সদস্য আমিরুল শিকদার, শফিউল আলম, মোমিন উল্লা, আব্দুল হান্নান, জহুর আলী, মুজিবুর রহমান, এমরুল আহমদ, জয়েদ আহমদ, রুয়েল আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com