Mon. Oct 3rd, 2022

ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত


ফৌজি হাসান খান রিকু,লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের লৌহজংয়ে ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উৎসবমুখোর পরিবেশে ১৪ সেপ্টেম্বর  বুধবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন শেষে বিকাল সাড়ে ৫ টার দিকে ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হয়। এতে ৪ টি অভিভাবক প্রতিনিধি পদের জন্য ৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট ৯০২ জন ভোটারের মধ্যে  নির্ধারিত সময়ে ৭১৭ জন ভোটার ভোট প্রদান করেন। এতে মো. মিজানুর রহমান ঝিলু ৪৭১ ভোট পেয়ে প্রথম, মো. শামীম মোড়ল ৪৬৮ ভোট পেয়ে দ্বিতীয়, মো.মাসুদ আহম্মেদ ৪৫১ ভোট পেয়ে তৃতীয় ও আলমগীর হোসেন  ৪৩৮ ভোট পেয়ে চতুর্থ স্থান দখল করে বিজয়ী হন।
এদিকে বিনা প্রতিদ্বন্দিতায় আনোয়ার হোসেন চাঁন মিয়া  দাতা সদস্য, পপি ঘোষ  সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি, মো. আমিনুল ইসলাম, শেখ আসলাম শিক্ষক প্রতিনিধি ও হালিমা খাতুন সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে জয়ী হন।
প্রিজাইডিং কর্মকর্তা দেওয়ান মো. জাহাঙ্গীর জানান, সকাল থেকে উৎসবমুখোর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন পদে ৫ জন বিনা প্রতিদ্বন্দীয় জয়ী হয়েছে। আর অভিভাবক প্রতিনিধি পদে ৬ জন প্রার্থী নির্বাচন করেছেন। মূলত ৪ টি অভিভাবক প্রতিনিধি পদের জন্য এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট চলমান ছিলো। পরে সকল প্রার্থীদের উপস্থিতিতে ভোট গণনা করা হয়। এবং চারজনকে পর্যায়ক্রমে বেশিভোট পাওয়ায় বিজয়ী ঘোষণা করা হয়েছে ।
তিনি বলেন, বিদ্যালয়ের ২টি ক্লাস রুমে বুথ তৈরি করা হয়। বুথে দুইজন সহকারী প্রিজাইডিং ও দুইজন পুলিং অফিসার নিযুক্ত ছিলেন। নিরাপত্তার জন্য লৌহজং থানা থেকে পুলিশ মোতায়েন করা হয়।
এসময় নির্বাচনে উপস্থিত ছিলেন তেউটিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. রফিকুল ইসলাম মোল্লা, প্রধান শিক্ষক মো.খসরু , লৌহজং প্রেস ক্লাবের সহ-সভাপতি তাজুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক ফৌজি হাসান খান রিকু,কোষাধ্যক্ষ মোশারফ হোসেন বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান নবীনসহ,বিদ্যালয়ের শিক্ষক ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com