Mon. Oct 3rd, 2022

ইউপি চেয়ারম্যান গোলাম মোশারফ টিটুর বিরুদ্ধে সমাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার


মো. সাহেদুজ্জামান,  সিলেট।।  মৌলভীবাজার সদর উপজেলার ১২নং গিয়াসনগর ইউনিয়নের বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন টিটু এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে সম্মান হানি করার অভিযোগ করেছেন ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ ।
রবিবার (৪ সেপ্টেম্বর) ১২নং গিয়াসনগর ইউনিয়নের সভা কক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, ইউনিয়নের  চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন টিটু।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ৪,৫ ও ৬নং ওয়ার্ডেও মহিলা মেম্বার মালেকা বেগম, ৮নং ওয়ার্ডের মেম্বার সাজ্জাদুর রহমান সুইট, ৬নং ওয়ার্ডের মেম্বার সাজ্জাদুর রহমান মনাই, ২নং ওয়ার্ডের মেম্বার অখিল সূত্রধর, ৪নং ওয়ার্ডের মেম্বার মীর শামীম আহমদ, ৩নং ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলামসহ ইউনিয়ন পরিষদের নাগরিকবৃন্দ।
চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন টিটু জানান, গত রমজানের ভিজিএফ চাল বিতরণের প্রসঙ্গে কিছু অপপ্রচারকারী সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বিভ্রান্তি সৃষ্টি করেছে উল্লেখিত বিষয় নিয়ে সঠিক বক্তব্য নিন্মে উল্লেখ করা হলো, বিগত রমজানে মাসে সরকারের ভিজিএফ চাল ১২নং গিয়াসনগর ইউনিয়নের ০৯ টি ওয়ার্ডে সমভাবে বণ্টন করা হয়। শুধুমাত্র ৬নং ওয়ার্ড এর মেম্বার অসুস্থ-জনিত কারণে চাল যথাসময়ে বণ্টন করতে বিলম্ব হয়। পরের দিন তার নিজ ওয়ার্ডে বরাদ্দকৃত ভিজিএফ এর চাল গিয়াসনগর বাজারে চেয়ারম্যানের উপস্থিতিতে নিয়ম মেনে বণ্টন করা হয়। ওই চাল বণ্টনে উপজেলা পরিষদের পিআইওকে অবগত করে চাল বিতরণ করা হয়।
বর্ণিত চাল পরিষদ থেকে নেওয়ার সময় কিছু ষড়যন্ত্রকারীর মাধ্যমে চাল গাড়ীতে উঠানোর সময় গোপনে ভিডিও ধারণ করে এবং চাল বিতরণের প্রায় ৫ মাস পরে উদ্দেশ্য প্রণোদিত হয়ে ইউনিয়ন পরিষদের সুনাম ক্ষুণ্ণ, সম্মান হানী ও জনপ্রিয়তায় হিংসান্বিত হয়ে পরাজিত শক্তিরা উক্ত ভিডিওটি বিভ্রান্তিকর-ভাবে নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে। আমরা এই মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং শান্তিপ্রিয় ইউনিয়ন-বাসী বিভ্রান্ত না হবার জন্য আহ্বান করেছেন। 
 শুধুই একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার লক্ষ্য মাত্র। এ সময় তিনি বলেন, আমি আপনাদের পাশে ছিলাম এবং সবসময় সততা, নিষ্ঠা, ন্যায়পরায়ণতা নিয়ে আপনাদের পাশে থাকব। ভবিষ্যতে যদি এই রকম ষড়যন্ত্র করে বিভ্রান্তিকর তথ্য প্রচার করা হয় তাহলে আপনারা বুঝে নিবেন এরাই এই ইউনিয়নের সাধারণ মানুষের অকল্যাণ কামনা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com