Wed. Sep 28th, 2022

কয়রায় প্রাক্তন স্বামী কর্তৃক এক গৃহবধূ (প্রাক্তন স্ত্রী) কে মারপিটে আহত


কয়রাধ প্রতিনিধিঃ
খুলনার কয়রা উপজেলার বামিয়া ইউনিয়নের মালিখালী গ্রামের প্রাক্তন স্বামী কর্তৃক এক গৃহবধূকে মারপিটের ঘটনা ঘটেছে। অভিযুক্ত প্রাক্তন স্বামী একই উপজেলার মালীখালী গ্রামের সুপদ মন্ডলের পুত্র প্রানকৃষ্ণ মন্ডল।
স্থানীয় ও প্রতক্ষ্যদর্শীর সূত্রে জানা যায়, মালিখালী গ্রামের সন্তোষ মন্ডলের মেয়ে কৃষ্ণা বালা মন্ডলকে গতকাল ৩ সেপ্টেম্বর শনিবার রাত্র আনুমানিক ৮ ঘটিকায় আচমকা ভাবে তার ঘরে প্রবেশ করে মারপিটের ঘটনা ঘটিয়েছে।স্থানীয়রা আহত অবস্থায় তাৎক্ষণিকভাবে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। আহত কৃষ্ণ বালা বলেন ২০১৬ সালের একই গ্রামের প্রাণ কৃষ্ণ মন্ডলের সহিত আমার বিবাহ হয় এবং তার ঔরসে রাধিকা মন্ডল একটা কন্যা সন্তান হয়। বিয়ের পর থেকে বিভিন্ন রকম অমানুষিক নির্যাতন ভোগ করতে থাকার একপর্যায়ে পারিবারিক সিদ্ধান্ত নিয়ে তাকে আমি ডিভোর্স দেয় এবং একই গ্রামে অভিনাশ চন্দ্র মন্ডলের পুত্র উত্তম মন্ডলের সহিত আমার বিবাহ হয়। বিয়ের পর থেকে আমার স্বামীকে নিয়ে আমি খুলনাতে বসবাস করি, কিন্তু প্রানকৃষ্ণ মন্ডল বিভিন্ন সময় বিভিন্ন ভাবে মোবাইলে আমাকে বিরক্ত ও হুমকি দিয়ে আসছিল। এক পর্যায়ে গতকাল আমার স্বামীকে নিয়ে আমার বাবার বাড়িতে আসলে রাত আটটার দিকে, প্রানকৃষ্ণ, ও তার মামা আমার ঘরে ঢুকে অস্রাব্য ভাষায় গালিগালাজ সহ এলোপাতাড়ি মারতে থাকে এবং আমার কোলে থাকা আমার পাঁচ বছরের শিশু কন্যাকে ছিনিয়ে নেয়ার জন্য চেষ্টা করে তখন আমার মেয়ে সহ বাড়ির লোকজন হাক-চিৎকার দিলে পাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আমি ওই পাষন্ডের উপযুক্ত শাস্তি কামনা করি এবং ওর হাত বাঁচতে পারি ও আমি যেন ভালোভাবে সংসার করতে পারি সেজন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত প্রাণ কৃষ্ণ মন্ডলের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও কথা বলা সম্ভাব হয়নি।
কয়রা থানা অফিসার ইনচার্জ এ.বি.এম.এস দোহা (বিপিএম) জানান উক্ত বিষয়ে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটা অভিযোগ দায়ের করা হয়েছে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com