Mon. Oct 3rd, 2022

মঠবাড়িয়ায় বিউটিশিয়ান খুন, স্বামী ও ভাবী গ্রেপ্তার

জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় খুন হলেন বিউটিশিয়ন শাম্মী আক্তার (৪০)। এমনই অভিযোগে নিহতের ছেলে সাইম আলম (১৭) বাদি হয়ে সোমবার রাতে মামী ও সৎ বাবাকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এঘটনায় থানা পুলিশ আয়শা খানম (৫০) নামে এক স্কুল শিক্ষিকা ও শাম্মী আক্তারের বর্তমান স্বামী সিরাজুল সালেকিন (৩৩) কে গ্রেপ্তার করেছে। আয়শা খানম রোজি স্থানীয় কেএম লাতীফ ইনষ্টিটিউশনের শিক্ষিকা ও পাশ্ববর্তী বাগেরহাট জেলার শরনখোলা উপজেলার রাজাপুর গ্রামের ব্যাংক কর্মকর্তা এমাদুল হকের স্ত্রী। সিরাজুল সালেকিন লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের শেখ মোহাম্মদ আলীর ছেলে। নিহত শাম্মী আক্তার শিক্ষিকা আয়শা খানমের ননদ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, নারী উদ্যোক্তা শাম্মী আক্তার কে এম লতীফ সুপার মার্কেটে ১০/১২ বছর ধরে “শাম্মী বিউটি পার্লার” নামের একটি পার্লার পরিচালনা করে আসছিলেন। প্রথম স্বামী ফিরাজ আলমের সাথে প্রায় ১৩ বছর আগে বিচ্ছেদ হবার পর সেই সংসারের দুই ছেলে সন্তান নিয়ে মঠবাড়িয়া পৌর শহরের থানাপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। দুই বছর আগে বিয়ে হওয়া দ্বিতীয় স্বামী সিরাজুল সালেকিন ঢাকায় ব্যবসা করেন। 

৮ আগস্ট সোমবার শাম্মী আক্তার ও সালেকিনের বিবাহ বার্ষিকী উপলক্ষে সালেকিন ওই দিনই সকালে ঢাকা থেকে মঠবাড়িয়ায় আসেন। বিবাহ বার্ষিকী উপলক্ষে নিকট আত্মীয় শিক্ষিকা আয়শা খানমও ওই বাসায় আসেন। রাতে শাম্মী আক্তার স্বামী সালেকিনকে নিয়ে ঘরের পিছনে বারান্দায় ঘুমিয়ে পরেন। ভাবী আয়শা খানম ঘরের মাঝে রুমে ঘুমায়। গভীর রাতে ঘুম ভেঙ্গে শাম্মী আক্তার তার স্বামী সালেকিন ও ভাবী আয়শা খানমকে ঘরের মাঝের রুমে আপত্তিকর অবস্থায় দেখে বাকবিতন্ডা শুরু করেন। এসময় আয়েশা খানম শাম্মী আক্তারের মুখ চেপে ধরে চিৎকার করতে নিষেধ করেন। এতেও শাম্মী আক্তার না থামলে এক পর্যায়ে স্বামী সালেকিন শাম্মীকে বিছানায় ফেলে বুকের উপর বসে বালিশ চাঁপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। আয়শা খানম হত্যায় সহযোগিতা করে বলে এজাহারে বলা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের স্বামী সালেকিন হত্যার কথা স্বীকার করেছে। হত্যায় ব্যবহৃত বালিশটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com