Wed. Sep 28th, 2022

সান্তাহারে ট্রেন থেকে পড়ে কিশোর নিখোঁজের ১৭ ঘন্টা পর বিচ্ছিন্ন হাত ও মরদেহ উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন হলহলিয়া ব্রিজ অতি¬¬ক্রম করার সময় পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেন থেকে পড়ে নিখোঁজ মেহেদী হাসান (১৫) নামের এক কিশোরের বিচ্ছিন্ন হওয়া হাত ও মরদেহ ১৭ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। গত ১৮ জুলাই সোমবার বেলা ১০টায় সান্তাহার স্টেশনের অদুরে হলহলিয়া ব্রিজের তুলসিগঙ্গা নদীর পানি থেকে তার মরদেহটি উদ্ধার করে রাজশাহীর একটি ডুবুরি দল। নিহত মেহেদী হাসান পঞ্চগড়ের বাতুভিটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে তার দাদি ও বোনের সঙ্গে ট্রেন যোগে পঞ্চগড়ে যাচ্ছিলেন বলে জানাগেছে।
গত (১৭ জুলাই) রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী আন্ত:নগর এক্সপ্রেস চলন্ত ট্রেন থেকে কিশোর মেহেদি হাসান সান্তাহার রেলওয়ে থানার অধিনে হলহলিয়া ব্রিজের সাথে ধাক্কা লেগে তুলসীগঙ্গা নদীতে পড়ে ওই কিশোর নিখোঁজ হয়। নিখোঁজ মেহেদি হাসানের একটি বিচ্ছিন্ন হওয়া হাত রেললাইনের উপড় দেখতে পেয়ে স্থানীয়রা রেলওয়ে থানায় খবর দেন।  
সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, ঘটনার পর নিখোঁজ হওয়া কিশোরকে উদ্ধারের জন্য গত রোববার রাতে আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে গিয়ে সন্ধান শুরু করে। সন্ধান না পাওয়ায় পরদিন গত (১৮জুলাই) সোমবার সকাল ১০ টায় রাজশাহীর একটি ডুবুরি দল এসে আবারও উদ্ধার অভিযান চালিয়ে নদীর তলদেশ থেকে কিশোর মেহেদী হাসানের মরদেহ উদ্ধার করে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com