Mon. Oct 3rd, 2022

মোংলা বন্দরে কর্মরত শ্রমিক-কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


মোঃএরশাদ হোসেন রনি, মোংলা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মোংলা বন্দরে কর্মরত শ্রমিক-কর্মচারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ।
রোববার (৪ জুন) সকাল সাড়ে ১১টায় মোংলা বন্দর কর্তৃপক্ষের ভবন চত্বরে মোংলা বন্দর কর্তৃপক্ষ, বাংলাদেশ শিপিং এজেন্ট এসোসিয়েশন ও মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর এসোসিয়েশনের আয়োজনে ও মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সহযোগিতায় বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মুহাম্মদ মুসা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংঘের প্রায় তিন জন শ্রমিক-কর্মচারী পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।
এসময় বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা চাল, ডাল, আলু, সেমাই, চিনি, তেল, লবণ, সাবান ও গুড়োদুধসহ কয়েক প্রকারের পন্যে সম্বলিত প্যাকেটের খাদ্য সামগ্রী শ্রমিকদের হাতে তুলে দেন।
প্রধান অতিথির বক্তৃতায় বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন, সময় এবং অর্থ সাশ্রয় হওয়ার কারণে আমদানিকারকরা এই বন্দরকে বেছে নিয়েছেন। এখন পদ্মা সেতু চালু হওয়ায় ব্যবসায়ীদের আরও সুযোগ তৈরি হলো। ব্যবসায়ীরা গাড়ি আমদানি করে দ্রুতই এখান থেকে সড়কপথে মাত্র সাড়ে তিন ঘণ্টায় গাড়ি নিয়ে ঢাকায় পৌঁছাতে পারবেন। এতে তারা ব্যাপকভাবে লাভবান হবেন। সড়ক ব্যবস্থা উন্নত হওয়ায় গাড়ি আমদানি বৃদ্ধিসহ এ বন্দরে ব্যাপক কর্মযজ্ঞের সৃষ্টি হবে বলেও জানান তিনি। সকলে মিলে এ বন্দরকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। কারণ শ্রমিক কর্মচারীই এই বন্দরের বড় শক্তি।
এসময় অন্যান্যদের মধ্যে মোংলা বন্দর কর্তৃপক্ষ’র সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) মোঃ ইমতিয়াজ হোসেন, বন্দর ব্যবহারকারী ষ্টিভিডরস এ্যাসেসিয়েশনের সভাপতি সৈয়দ জাহিদ হোসেন, সহ-সভাপতি এম এ বাতেন, উপদেষ্টা মোস্তাক আহমেদ মিঠু, আলহাজ্ব শেখ আঃ সালাম, আলহাজ্ব এইচ এম দুলাল, মোঃ মশিউর রহমান, মোংলা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশসেনর সভাপতি মোঃ সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ কবির আহাম্মেদ সহ বন্দরের বিভাগীয় প্রধানগণ, কর্মকর্তা-কর্মচারী, এসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দ ও বন্দরের কর্মরত সিএন্ডএফ ও সাধারন শ্রমিকসহ মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের সভাপতি কালিপদ গুপ্ত, সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com