Wed. Sep 28th, 2022

দক্ষিণ সুনামগঞ্জে আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেমনের উদ্যোগে যুক্তরাজ্য বিএনপির প্রবীণ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী, দানবীর আলহাজ্ব বশির আহমেদ এর পক্ষ থেকে ২৮ জুন মঙ্গলবার দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা’র আমরিয়া গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত তিন শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
ত্রাণ বিতরণ কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী, ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন আশিকুর রহমান আশিক, হাফিজ সাব্বির আহমদ, হাফিজ আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সজিবুর রহমান সজিব, কাওসার আহমদ জাকারিয়া প্রমুখ। এ সময় গ্রামের প্রবীণ মুরুব্বিরা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জ জেলার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিশেষ করে ১ম বারের বন্যায় সুনামগঞ্জের মানুষ তারা বোরো ফসল হারিয়েছে। ২য় বারের বন্যায় অনেক তাদের ঘর-বাড়ি হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। এমন দুর্যোগের সময় প্রবাসী আলহাজ্ব বশির আহমেদ ত্রাণ বিতরণ একটি প্রশংসনীয় কাজ। তিনি আরো বলেন, দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব, যে কোন দুর্যোগের সময় তিনির অবস্থান থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন, এবং পুরো বৎসর মানুষকে সাহায্য সহযোগিতা ও রাস্তা ঘাট, মাদ্রাসা, মসজিদ, ইস্কুল, সহ বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা একান্ত ভাবে করে থাকেন। দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর মতো সমাজের বিত্তবানরা স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসলে দরিদ্র মানুষগুলো উপকৃত হবেন। যারা গরিব অসহায় মানুষের কল্যাণে কাজ করেন মানুষ তাদেরকে আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করে।
উপস্থিত সবাই ও ত্রাণপ্রাপ্তরা মহান আল্লাহর দরবারে আলহাজ্ব বশির আহমেদ এর সুস্থ শরীর ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com