Sat. Oct 1st, 2022

মোংলা পৌর স্বেচ্ছাসেবক লীগেরপূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামীলীগের অন্যতম ভ্যানগার্ড সেবা-শান্তি প্রগতি পতাকাবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মোংলা পৌর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে জেলা কমিটি। বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল,যুগ্ম আহ্বায়ক সরদার আব্দুল কাদের ও যুগ্ম আহবায়ক বিশ্বজিৎ সরকার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মোংলা পৌর শাখা’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।
৫১ সমস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি মো. মিজানুর রহমান, সহ-সভাপতি মশউর রহমান,নয়ন বিশ্বাস, মোহাম্মাদ আলী, মোঃ রেজাউল ইসলাম,শাহিন সরদার, সাধারণ সম্পাদক ফাহিম হাসান অন্তর,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নুর আলম বাচ্চু, মোঃ ফজলে রাব্বি, সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন ফকির,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান হাওলাদার, মোঃ নয়ন,মোঃ রুবেল খান,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাজু হোসেন ফকির,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইব্রাহিম খান,দপ্তর সম্পাদক মোঃ নজরুল ইসলাম,সহ-দপ্তর সম্পাদক আবরার আল রিজভী,অর্থ বিষয়ক সম্পাদক মোল্লা মিজান,তথ্য গবেষণা ও পাঠাগার বিষয়ক সম্পাদক কাজী মোর্শেদুর জামান রাজু, আইন বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম ফরাজী,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইফতেখার হোসেন সোহাগ,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এ রাজ্জাক সোহাগ, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল আহাদ রাসেল, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইমরান হোসেন শুভ,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ ফরিদ শিকদার, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ হোসেন,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাসেল শেখ,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আল-আমিন,ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক  শিকদার ফয়সাল ডালিম,মহিলা বিষয়ক সম্পাদক শেফালী বৈরাগী,সহ-মহিলা বিষয়ক সম্পাদক রোজলিন অন্তরা মিস্ত্রি,ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ  সালাউদ্দিন সিদ্দিকি, কোষাধক্ষ্য মোঃ আঃ জব্বার হাওলাদার,সদস্য মোঃ সুমন হোসেন,সংগ্রহ মিস্ত্রি, সাইফুল ইসলাম তুশার,মিঠুন বিশ্বাস আপন,মোঃ রেনিছুরর রহমান, মোঃ মাসুম বিল্লাহ,মোঃ রুবেল হোসেন,সাইফুল ইসলাম,মোঃ রুহুল আমিন পাপ্পু, জসিম উদ্দিন ভুইঁয়া মোঃ মাসুদ তালুকদার,মোঃ রহমত হোসেন, মোঃ শামিম,সদস্য সুজন,লিঠু চক্রবর্তী,মোঃ বেল্লাল গাজী, মোঃ আল-আমিন শান্ত ও মোঃ জসিম তালুকদার।
নতুন কমিটির সহ- সভাপতি নয়ন বিশ্বাস জানান, দীর্ঘদিন পর কমিটির নাম ঘোষনা করা হয়েছে। দল আমাকে মূল্যায়ন করেছে। এখন থেকে আমাদের সাংগঠনিক কার্যক্রম আরো বাড়বে। আমি কমিটির সভাপতি মিজান তালুকদারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

যুগ্ম সাধারন সম্পাদক ফজলে রাব্বি জানান, আমরা মোংলা পৌর স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি সদস্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে সামনের দিকে এগিয়ে যাবো।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com