Thu. May 19th, 2022

ইন্দুরকানীতে কৃষক লীগের বর্ধিত সভা


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষক লীগ,পিরোজপুরের ইন্দুরকানি উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
২২ জানুয়ারি (শনিবার) সকাল ১১ ঘটিকায় পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা অডিটোরিয়ামে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা কৃষক লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রুহুল আমীন বাঘা’র সভাপতিত্বে ও মো. ইলিয়াস হোসেন বাবুল এর সঞ্চালনায় উক্ত বর্ধিত সভায় বক্তব্য রাখেন পিরোজপুরের কৃতী সন্তান ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্জ একেএম আজম খান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গাজী জসীম উদ্দীন, কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক সৈয়দ  শওকত হোসেন (সানু), ইন্দুরকানী উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট মতিউর ররহমান, জেলা কৃষক লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মুহা. চাঁন মিয়া মাঝী, সাধারণ সম্পাদক এডভোকেট  দিলীপ কুমার  মাঝী, সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইদুর রহমান টিটো,বিশিষ্ট সাংবাদিক ও কৃষক লীগ নেতা অধ্যাপক হুমায়ুন কবির তালুকদার, সমাজ সেবক ও আ’লীগ নেতা আব্দুল আজিজ হাওলাদার, আইসিটি এ্যাম্বাসেডর রতন বিশ্বাস, ডা: সাজু, কৃষকলীগ নেতা আব্দুর রব, শামীম সিরাজ সহ স্হানীয় নেতৃবৃন্দ।
 সভায় কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব একেএম আজম খান বলেন, স্বাধীনতার পর পরই বঙ্গবন্ধু কৃষক লীগ গঠন করে ছিলেন যাতে কৃষকেরা ঐক্যবদ্ধ হয়ে তাদের ন্যায্য দাবী দাওয়া আদায় করতে পারে। তাই আমাদের সকলের উচিত কৃষকদের দাবী দাওয়ার প্রতি সম্মান জানানো ও অগ্রাধিকার দেয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com