Sun. Jan 23rd, 2022

খুলনার কয়রায় আলোচিত ,৩ খুনের রহস্য প্রায় আড়াই বছর পর উদঘাটন

মোক্তার হোসেন। কয়রা খুলনা প্রতিনিধি।১৩ জানুয়ারী। বৃহস্পতিবার। খুলনার কয়রায় আলোচিত ,৩ খুনের রহস্য প্রায় আড়াই বছর পর উদঘাটন করেছে পুলিশ ।পরকীয়ায় বাধা প্রদানের জের ধরে সুপরিকল্পিত ভাবে স্ত্রী ,মেয়েকে হাত পা বেঁধে ধর্ষণের পর ,স্বামীসহ তিনজনকে কুপিয়ে হত্যা করে পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান তার সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে  এসব তথ্য জানিয়েছেন।
চাঞ্চল্যকর এ মামলার অন্যতম আসামি আব্দুর রশিদ গাজী সহ মোট ১৪  জন আসামিকে এ পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে ।ঘটনার পর থেকে আব্দুর রশিদ গাজি পলাতক থাকায় ৮জানুয়ারি যশোর থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশের জিজ্ঞাসাবাদে রশিদ গাজী জানান , কয়রা উপজেলার বামিয়া গ্রামের মোঃ জিয়াউর রহমান জিয়া ও রাজিয়া সুলতানার পরকীয়া প্রেমে নিহত হাবিবুল্লাহ বাধা হয়ে দাঁড়ায় ।সুলতানা তার স্বামীর অগোচরে জিয়ার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে ।নিহত হাবিবুল্লার চোখে তাদের অভিসার ধরা পড়ে। যার কারণে তিনি তাদের পরকীয়ায় বাধা হয়ে দাঁড়ান ।ঘটনার বছর খানেক আগে সুলতানা রাজিয়ার অবৈধ মেলামেশা হাতেনাতে ধরা পরলে সেখান থেকে সুলতানা  ও জিয়া একদিন হাবিবুল্লাহকে বটি দিয়ে আঘাত করে ।ঘটনা আরো বেগবান হতে হাবিবুল্লাহকে শায়েস্তা করতে বিভিন্ন পরিকল্পনা করতে থাকে ।উল্লেখ্য ২০২১ সালের ২৫ অক্টোবর গভীর রাতে রশিদ এর নেতৃত্বে দুর্বৃত্তরা হাবিবুল্লার বাড়িতে প্রবেশ করে, প্রথমে হাবিবুল্লাহ ,তার স্ত্রী ও মেয়েকে হাত পা বেঁধে মা-মেয়েকে ধর্ষণ করে তিন জনকে কুপিয়ে হত্যা করে পুকুরে ফেলে দেয় ।হত্যাকাণ্ড কমপক্ষে ৬ জন সরাসরি অংশ নেয়।মামলায় গ্রেপ্তারকৃতরা হলেন, জিয়াউর রহমান জিয়া ,রাজিয়া সুলতানা ,শামসুর রহমান ,সাইফুল ইসলাম ,আলামিন ,আসলাম সর্দার ,আব্দুল হক তাসলিমা শামিমুল ,রশিদ গাজী ও মোস্তফা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com