Sun. Oct 24th, 2021

পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১৩১ পিস বিয়ার ক্যান সহ ১ মাদক ব্যবসায়ী আটক।

পটুয়াখালি সদর উপজেলা প্রতিনিধি: মোঃ সালাউদ্দিন রুবেল।
পটুয়াখালী সদর থানার পুলিশের অভিযানে গতকাল ১৩১ পিস বিয়ার ক্যান সহ মোঃ রাজু হাওলাদার নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
পটুয়াখালী সদর থানা পুলিশ ১৩/১০/২১ ইং তারিখ বুধবার রাত আনুমানিক ১১:৩০ মিনিট এর সময় পটুয়াখালী সদর উপজেলাধীন আউলিয়াপুর ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযান চলাকালীন আনুমানিক রাত ১২:৩০ ঘটিকার সময় পটুয়াখালী সদর উপজেলার উত্তর বাদুরার ৭ নং ওয়ার্ডের জৈনিক  মোঃ নেয়ামুল মোল্লা (২৭) এর দোচালা টিনের ঘরের মাচার উপর থেকে ১৩১ পিস বিয়ার ক্যান উদ্ধার করেন পটুয়াখালী সদর থানা পুলিশ। 

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পটুয়াখালী সদর উপজেলাধীন আউলিয়াপুর ইউনিয়নের  উত্তর বাদুরার ৭ নং ওয়ার্ডস্থ জৈনিক মোঃ নিয়ামুল মোল্লা নিজ বসত ঘড় এর দোচালা টিনের ঘড় থেকে এসআই শিপন শেখ এর নেতৃত্বে  সঙ্গীয় ফোর্স,  এস আই সাকায়েত হোসেন, এ,এস আই বিএমআর লিমন,এএস আই মোঃ আমিনুল ইসলাম, এ এস আই মোঃ মিজানুর রহমান ও  তাদের সঙ্গীয় ফোর্সসহ উক্ত স্থানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ সদস্যরা ঘেরাও পূর্বক ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন।
গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ রাজু হাওলাদার (২৬) পিতা-মোঃ হাবিব হাওলাদার সর্ব – সাং-পটুয়াখালী পৌরসভাধীন -চড়পাড়া বাসা বলে আসামী স্বীকারউক্তি দেন। উক্ত  আসামী রাজুকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে যে মাদকদ্রব্য তার প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হইতে ১৩১ ক্যান বিদেশী বিয়ার প্রতিটি ক্যানে ৩৩০মিঃলিঃ সহ সর্বমোট ৪৩.২৩ লিটার বিয়ার জব্দসহ ১জনকে গ্রেফতার করা হয়। আসামী রাজু ও তার সঙ্গীও ব্যবসায়ীরা এলাকায় দীর্ঘ দিন যাবত মাদকদ্রব্য ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে বলে জানান।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ধারামতে (৩) জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন যার মামলা নং১৭/ ২১ ইং।
এ ব্যাপারে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির সাংবাদিকদের জানান যে, আমাদের এ ধরনের অভিযান চলমান এবং ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com