Wed. Sep 22nd, 2021

Re: কয়রায় অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেখতে চায় জেলা প্রশাসক।

কয়রা খুলনা প্রতিনিধি। মোক্তার হোসেন।১৪ সেপ্টেম্বর। মঙ্গলবার। আসন্ন কয়রা ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার লক্ষে কয়রার সকল ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আইন-শৃঙ্খলা ও আচরণ বিধি প্রণয়ন বিষয়ক মতবিনিময় সভা উপজেলা মিলনায়তনের হল রুমে অনুষ্ঠিত হয়।
সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক জনাব মোঃ মনিরুজ্জামান তালুকদার।তিনি বলেন,কয়রায় ইউনিয়ন পরিষদ নির্বাচনহবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে।নির্বাচনে কোনো প্রকার প্রভাব, অনিয়ম ওবিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করা হলে তাদেরকেআইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।
তিনি আরও বলেন, নির্বাচনের আগে ও নির্বাচনচলাকালীন সময়ে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনের যথাযথ প্রয়োগ করতে প্রশাসনের পক্ষ হতে সহায়তা করতে পুলিশ দেরনির্দেশনা দিয়েছেন। ভোটারদের ভোট কেন্দ্রেএসে স্বতঃস্ফূর্তভাবে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খুলনার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমেদ, খুলনার সিনিয়র নির্বাচন কর্মকর্তা এস মাজাহারুল আলম, উপজেলাচেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, কয়রা থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন,,উপজেলা নির্বাচন কর্মকর্তা হযরত আলী, উপজেলার ৭ ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান,ও ইউপি সদস্য প্রার্থীগণ, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,কর্মচারীবৃন্দ, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কয়রারবিভিন্ন পত্রিকার সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

তাজা খবর

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com