Wed. Jun 23rd, 2021

পটুয়াখালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন।

পটুয়াখালি সদর উপজেলা প্রতিনিধি: মোঃ সালাউদ্দিন রুবেল।পটুয়াখালী এ্যাড: কাজী আবুল কাশেম স্টেডিয়ামে করোনা পরিস্থিতি বিবেচনায় সীমিত পরিসরে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭)” ও “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব)”  এর জেলা পর্যায়ের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: জনাব মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা, পটুয়াখালী-(৩)।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: জনাব মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, পুলিশ সুপার, পটুয়াখালী! বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব কাজী আলমগীর সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা! বীর মুক্তিযোদ্ধা জনাব ভিপি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা!  জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন, পটুয়াখালী! জনাব মহিউদ্দিন আহম্মেদ, মেয়র, পটুয়াখালী পৌরসভা! জনাব অ্যাডভােকেট গােলাম সরােয়ার,  চেয়ারম্যান, উপজেলা পরিষদ, পটুয়াখালী! জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন উপজেলা থেকে আগত খেলোয়াড়বৃন্দ, অভিভাবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠানে বক্তাগণ বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রয়োজন সোনার মানুষ।  শারীরিক ও মানসিকভাবে সুস্থ তরুণ প্রজন্মই আগামীর সোনার বাংলা বিনির্মাণের কারিগর। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার ভালো একটি উপায় নিয়মিত খেলাধুলা করা। এই টুর্নামেন্টের মাধ্যমে ইউনিয়ন পর্যায় থেকে শুরু করে জাতীয় পর্যায় পর্যন্ত তরুণ খেলোয়াড়রা এই সুযোগ পাচ্ছে। বক্তাগণ এই টুর্নামেন্টের সফলতা কামনা করেন এবং চলমান করোনা পরিস্থিতিতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করেন। একই সাথে সুন্দর আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 
উদ্বোধনী অনুষ্ঠান শেষে আবুল কাশেম স্টেডিয়ামে দশমিনা উপজেলার বালিকা দলের সাথে পটুয়াখালী পৌরসভার বালিকা দলের খেলা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com