Sun. Oct 24th, 2021

কোম্পানীগঞ্জে ফেইসবুকে স্ট্যাটাসকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, দলনেতা চেয়ারম্যান, মেম্বার আটক।

নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৪নং ইছাকলস ইউনিয়নের নিজগাঁও এলাকায় ফেসবুকে একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জড়িত সন্দেহে এবং পুনরায় সংঘর্ষ এড়াতে দুই পক্ষের দলনেতা ইছাকলস ইউপির চেয়ারম্যান এবং মেম্বার কে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- কোম্পানীগঞ্জ থানার ইছাকলস নিজগাঁও সাকিনের মৃত কবির মিয়ার ছেলে বর্তমান ইউপি চেয়ারম্যান কুটি মিয়া (৬৫) এবং একই গ্রামের মৃত আব্দুল আহাদের ছেলে ইউপি সদস্য আব্দুল কদ্দুছ (৫৫)।

গতকাল (১৬ মে) সন্ধ্যা ৬ টায় সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রভাস কুমার সিংহের নেতৃত্বে থানা এবং ডিবি পুলিশ ঘটনাস্থল ইছাকলস নিজগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

স্থানীয়রা জানান – ইউপি চেয়ারম্যান কুটি মিয়ার সমর্থক স্থানীয় বজলু মিয়ার একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে গতকাল (১৬ মে) ভোর ৬ টার দিকে ইছাকলস নিজগাও পশ্চিমের হাওরে স্থানীয় চেয়ারম্যান-মেম্বার দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৩০/৪০ জন আহত হয়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরবর্তীতে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে পুলিশ লাইন, ডিবিসহ থানা পুলিশের অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার মতদাতা হিসেবে চেয়ারম্যান এবং মেম্বার দুইজনকে আটক করে।

এ প্রসঙ্গে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সমাজে এক শ্রেণির মানুষ পরস্পরের মধ্যে সংঘর্ষে লিপ্ত হয়। এতে অনেক সময় গুরুতর আঘাত কিংবা প্রাণহানীর আশঙ্কা থাকে। এরকম বিশৃঙ্খলা রোধ করতে সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে চেয়ারম্যান এবং মেম্বারকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com