Sun. Oct 24th, 2021

রক্তদান প্রতিষ্ঠান সন্ধানীকে ফ্রিজ সম্প্রদান অনুষ্ঠান ২০২১”


জেলা প্রতিনিধি :-মোঃ শামীম আহমেদ পটুয়াখালী জেলা।
আজ ৬ই মে পটুয়াখালী মেডিকেল কলেজের দ্বিতীয় তলায় প্রশাসন শাখার সম্মেলন কক্ষে সকাল ১১:০০ ঘটিকায় উক্ত অনুষ্ঠানটি শুরু করা হয়। পটুয়াখালী জেলায় অনেক মানুষের জীবন বাচানোর জন্য বিভিন্ন সার্জরী অপারেশন,গাইনী অপারেশন,এপান্টীস অপারেশন সহ বিভিন্ন দূর্রঘটনার শিকার প্রতিটি মানুষের অসুস্থ হয়ে যখন হাসপাতালে আসে। তখন অনেক রক্তের প্রয়োজন। তখন পরিবারের মধ্যে কোন ব্যক্তির সাথে রক্তের গুরুপ মিলে না তখনই রক্তের প্রয়োজন হয়। এবং অনেক সময় খুব জরুরী রক্তের প্রয়োজন হয় তখনই প্রতিটি মানুষের এই সমস্যা সমাধানের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজের ছাত্রছাএীগন সকল ব্যাচের সবাই ঐক্যবদ্ধ হয়ে এই রক্তদান প্রতিষ্ঠান সন্ধানীর কার্যক্রম শুরু করেন ২১শে এপ্রিল ২০১৮।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও সাবেক সফল চেয়ারম্যান পটুয়াখালী পৌরসভা ও পটুয়াখালী সদর উপজেলা পটুয়াখালীর বীর মুক্তিযোদ্ধা মোঃ সুলতান আহমেদ মৃধা।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ ফয়জুল বাসার।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেনপটুয়াখালী সিভিল সার্জন ডাক্তার মোঃ জাহাঙ্গীর আলম। এবং সভায় সভাপতি হিসাবে উপস্থিত থাকেন পটুয়াখালী জেলার মেডিকেল এসোসিয়ান ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাক্তার মোঃ মিজানুর রহমান। সভায় সভা পরিচালনা করেন ডাক্তার সিদ্বার্থ। উক্ত সভায় মানুষের কল্যাণে মানবাতার সেবায় নিয়োজিত ছাত্র ছাএীদের প্রসংসা করেন এবং রক্ত রক্ষিত রাখার জন্য ব্যক্তিগত উদ্যোগে রক্তদান প্রতিষ্ঠান সন্ধানী কে একটি ফ্রিজ উপহার হিসাবে প্রধান করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ সুলতান আহমেদ মৃধা।
 এবং উক্ত সভায় আরো উপস্থিত থাকেন পটুয়াখালী মেডিকেল কলেজের অন্যান্য ডাক্তার বৃন্দোগন। ও পটুয়াখালী মেডিকেল কলেজের বিভিন্ন ব্যাচের ছাএ ছাএীগন ও সন্ধানীর প্রতিষ্ঠাতা গন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com