Fri. Jun 25th, 2021

আবারও মাদক কেনাবেচা রমরমা”


জেলা প্রতিনিধি :-মোঃ শামীম আহমেদ পটুয়াখালী জেলা।
পটুয়াখালী জেলাধীন গলাচিপা উপজেলার ১নং আমখোলা ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে চলছে মাদকদ্রব্য বেচাকেনা। এর আগেও কয়েকবার মাদকের রিপোর্ট করা হয়েছিল কিন্তুু কোন ফল পাওয়া যায়নি। বতর্মান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের উপর সোচ্চার ও কঠিন যেখানে তার নিজ দল আওয়ামীলীগের কোন নেতা কর্মীদের ছাড় দিচ্ছে না। সেই সরকার ও প্রশাসন কে বুড়ো আঙ্গুল দেখিয়ে চলছে মাদক কেনাবেচা। 
ধংশ হয়ে যাচ্ছে তরুণ প্রজন্ম ধংশ হয়ে যাচ্ছে পুরো সমাজ। সমাজের গন্যমান্য ব্যক্তিগন দেখেও না দেখার ভান করে চলে যাচ্ছে এবং সকলেই নিরব ভূমিকা পালন করিতেছে শুধু ইজ্জত সম্মানের ভয়ে কিছু বলেনা। কারণ বতর্মান প্রেক্ষাপটে তরুণ প্রজন্ম অনেক উচ্চ মেজাজি এবং অনেক বেয়াদব।
আমখোলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাদুরা বাজারের দক্ষিণ পাশের ওটো ষ্টান থেকে গলাচিপা উপজেলায় যাওয়ায় একটি বিকল্প রাস্তা এবং নিরিবিলি পরিবেশ এই নিরিবিলি পরিবেশ হওয়ায় মাদক ব্যাবসায়ইরা এই পথ বেচে নেয় এবং প্রতিদিন সকাল ১১টা থেকে গভীর রাত পযর্ন্ত চলে বেচাকেনা এবং এই এলাকার লোকজন অনেক সময় বিভিন্ন নতুন নতুন ছেলেদের মটরসাইকেল নিয়ে ঘোরাফেরা করতে দেখা যায়। যা ঐ এলাকার লোকজন আগে কখনও দেখে নাই। বাদুরা বাজারের দক্ষিণ পাশের অটোষ্টান থেকে সাবেক চেয়ারম্যান আ:মোতালেব মৃধার বাড়ি পযর্ন্ত এদের ঘোরাফেরা করতে দেখা যায়। এরই মধ্যেই মাদক কেনাবেচার স্হান হতে পারে বলে ধারণা করা যায়। যে ছেলেদের আজ লেখাপড়া করার বয়স তারাই আজ মাদক সেবন করে ভবিষ্যতের জীবন নষ্ট করিতেছি। 
উগ্রপন্থী এই ছেলেদের চলাফেরা অনেক সন্দেহজনক তাই পটুয়াখালী জেলা ও গলাচিপা উপজেলার প্রশাসন কে ব্যাবস্হা নেওয়ার অনুরোধ যানাই। এবং এই সমাজ এই দেশ এই নতুন প্রজন্মের ছেলেদের কে মাদকের হাত থেকে রক্ষা করুন। প্রশাসনের কাছে বিনিত অনুরোধ করি। 
দৈনিক মানবাধিকার সংবাদ কর্মী, দৈনিক মানুষের কল্যাণ সংবাদ, দুর্নীতির বিরুদ্ধে দৈনিক দেশ কালন্তর সংবাদ এই তথ্য সংগ্রহ করে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com