Tue. Apr 13th, 2021

সড়ক দুর্ঘটনায় মাদারীপুরে নিহত এক \ আহত দুই

আরিফুর রহমান মাদারীপুরঃ
মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের নতুন বাসস্ট্যান্ড এলাকায় সোমবার রাত ১১টার দিকে পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে রিফাত হাওলাদার (১৬) এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয় মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের ইটেরপুল থেকে একটি মোটরসাইকেলে করে তিন আরোহী মস্তফাপুরের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি নতুন বাসস্ট্যান্ড এলাকায় আসা মাত্রই একটি পিকআপ ভ্যানটি মহাসড়কের বিভাজকের ফাঁকা দিয়ে ঘুরাচ্ছিল (ইউটার্ন)। হঠাৎ পিকআপ ভ্যানটি ইউটার্ন করায় পিছন থেকে আসা দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটির ভিতরে ঢুকে যায়। মুহূর্তেই দুমড়েমুচড়ে যায় মোটরসাইকেলটি। গুরতর আহত হয় মোটরসাইকেলে থাকা তিন জন। পরে ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেওয়ার পরে শহরের কুকরাইল এলাকার দেলোয়ার হাওলাদারের ছেলে রিফাত মারা যায়। গুরুতর আহত আল-আমিনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসক। এ ছাড়াও আহত স¤্রাটকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ওই স্কুলছাত্র শহরের শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ত।
মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) নুরুল ইসলাম বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত তিন জনের মধ্যে একজন মারা গেছে। বাকি দুজনের মধ্যে একজনের অবস্থাও আশঙ্কাজনক। তাকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, নতুন বাসস্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল ও পিকআপের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়। আহত হয় আরও দুইজন। আমরা ওই পিকআপটি জব্দ করেছি তবে পিকআপটি চালক পলাতক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com