Thu. Jan 21st, 2021

ফুটওভার ব্রীজের দাবীতে মানববন্ধন।

নিজস্ব প্রতিনিধি ঃ মোঃ আনোয়ার হোসেন গণমাধ্যম ও মানবাধিকার কর্মী

উন্নত দেশের তালিকায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে মডেল দেশ হিসেবে, তারই ধারা অব্যহত রাখার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কার্যকরী যোগাযোগ ব্যবস্থার মধ্যে একটি, শ্রীনগর পুরাতন ফেরীঘাটে ফুটওভার ব্রীজের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন। ২৭/১১/২০২০ ইং রোজ শুক্রবার সকাল এগারোটায় স্থানীয় শ্রীনগর পুরাতন ফেরীঘাটে ফুটওভার ব্রীজের দাবীতে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন ন্যাশনাল প্রেস সোসাইটি( NPS) গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার চেয়ারম্যান জনাব এডঃ মাহবুবুল ইসলাম।
প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় বহু মানুষ মারা যায়। ঢাকা- মুন্সিগঞ্জের প্রানকেন্দ্র শ্রীনগর এখানে প্রতিনিয়ত ছোটবড় দুর্ঘটনার খবর শোনা যায়।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি স্থানীয় মানুষে দাবী এখানে একটি ফুটওভার ব্রীজের খুবই প্রয়োজন। একটি ফুটওভার ব্রিজ করা হলে অনেকাংশে দুর্ঘটনা কমবে বলে আশাবাদী এলাকার জনগন। শ্রীনগর পুরাতন ফেরীঘাটে এ বিষয়ে স্থানীয় মানুষের উপস্থিতি তে মানববন্ধন অনুষ্ঠিত হলো। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) এর সাংগঠনিক সম্পাদক জনাব এইচ এম ইমরান।
উক্ত মানববন্ধনের আলোচনায় আরো উপস্থিত ছিলেন মোঃ তানভীর হাসান তুহিন,সোহেল আহমেদ, জসিম মোল্লা,সুরকার মাহবুব শাহ, মোস্তাফিজ ও জনেট প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com