Fri. Nov 27th, 2020

বাংলাদেশ ইসলামী আন্দোলনের পটুয়াখালী জেলায় চেয়ারম্যান প্রার্থীদের সাক্ষাৎ ও মতবিনিময় পরামর্শ শুরু

নিজস্ব প্রতিনিধি :মোঃ শামীম হাওলাদার, গলাচিপা (পটুয়াখালী )
পটুয়াখালী জেলার সকল উপজেলার সকল ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রতিটি ইউনিয়নের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের যার যার তারিখ অনুযায়ী জেলা আহ্বায়কের সহিত সাক্ষাৎ ও পরিস্থিতি অনুযায়ী কুশল ও মতবিনিময়ে করা শুরু হয়ে গেছে ! উক্ত সাক্ষাৎকারে বিভিন্ন ইউনিয়নে মাঠ পর্যায়ের ব্যাপকভাবে বিভিন্ন সমস্যা তুলে ধরেন চেয়ারম্যান প্রার্থীরা ! যেমন বর্তমান সরকারের চেয়ারম্যান প্রার্থীরা মাঠে ঘাটে প্রচার প্রচারণা ব্যাপকভাবে শুরু হয়ে গেছে এবং তাদের ভিতর চলছে কে পাবে দলীয় মনোনয়ন এ নিয়ে তারা নেতাকর্মীদের মাঝে ব্যাস্ত সময় কাটাচ্ছে ! এই দিকে অন্যান্য দল যেমন বিএনপি জামায়াত জোটের কোন প্রার্থীদের এখন পযর্ন্ত মাঠে দেখা যায়নি ! তবে ইসলামী আন্দোলন নেতাদের আল্লাহর রাস্তায় ভোট দেওয়ার জন্য জনগণের কাছে আহবান জানাচ্ছে ও বিভিন্ন মসজিদ মাদ্রাসা সহ মাহফিলে প্রচার প্রচারণা শুরু করার জন্য জেলা আহবায়কের অনুরোধ জানান ! 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security