Thu. Oct 22nd, 2020

আসন্ন ৪ নং ইছাকলস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী কাজী মাওলানা মোঃ জসিম উদ্দিন।

স্টাফ রিপোর্টার : মোঃ সাদিকুর রহমান তানভীর। সিলেট কোম্পানীগঞ্জ উপজেলার ৪ নং ইছাকলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্রভাবে মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট রাজনীতিবিদ, ও তরুন সমাজ সেবক, শিক্ষানুরাগী, কাজী মোঃ জসিম উদ্দিন। বি.এ (অনার্স), এম.এ (মাস্টার্স) । মুসলিম বিবাহ্ ও তালাক রেজিস্ট্রার ৪ নং ইছাকলস ইউনিয়ন, কোম্পনীগঞ্জ, সিলেট। তিনি আরও কয়েকটি সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছেন। সদস্য – মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার কল্যাণ সমিতি, সিলেট জেলা। সদস্য – সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতি। সদস্য – বাংলাদেশ মানবাধিকার সংগঠন (অধিকার), সিলেট জেলা। সদস্য কোম্পানীগঞ্জ কাজী সমিতি। উপদেষ্টা- ৪ নং ইছাকলস ইউনিয়ন ছাত্রকল্যাণ ট্রাস্ট। কাজী মাওলানা জসিম উদ্দিন একজন রাজনীতিবিদ ও সালিস ব্যাক্তিত্ব, তিনি কোম্পানীগঞ্জ উপজেলার ৪ নং ইছাকলস ইউনিয়নের অন্তর্ভুক্ত পুটামারা গ্রামের এক মুসলিম সম্ব্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। তাহার পিতার নাম মরহুম মাস্টার ইসহাক আলী (সাবেক) দুই দুইবারের নির্বাচিত মেম্বার। তাহার বাবার অবশিষ্ট সপ্ন পূরনে ও ডিজিটাল ৪ নং ইছাকলস ইউনিয়ন পরিষদ গঠনে তাহার চেয়ারম্যান পদপ্রার্থী হওয়া। তিনি ৪ নং ইছাকলস ইউনিয়নের সর্বস্তরের জনগনের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security