Sun. Apr 18th, 2021

এমসি কলেজে গণধর্ষণ: চুনারুঘাট সীমান্তে কড়া নজরদারি

সিলেটের এমসি কলেজে স্বামীর কাছ থেকে নববধূকে ছিনিয়ে নিয়ে গণধর্ষণের ঘটনায় আসামিদের গ্রেফতারে তৎপর রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। হবিগঞ্জের মাধবপুর সীমান্ত দিয়ে পালানোর চেষ্টা করেছিল মামলার অন্যতম আসামি অর্জুন লস্কর। যদিও তার শেষ রক্ষা হয়নি।

তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সিলেট গোয়েন্দা পুলিশ সোমবার ভোরে তাকে গ্রেফতার করে। তবে অর্জুনের দেশ থেকে পালানোর চেষ্টার বিষয়টি নিয়ে আরও সতর্ক রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

অন্য আসামিরা যেন দেশ থেকে পালাতে না পারে সেজন্য হবিগঞ্জ জেলার চুনারুঘাট ও মাধবপুর সীমান্তে আরও কড়া নজরদারি রাখা হয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আসামিদের ধরতে ও দেশ থেকে যেন পালাতে না পারে এজন্য হবিগঞ্জের মাধবপুর ও চুনারুঘাট সীমান্তে কঠোর নজরদারি রাখার কথা জানিয়েছে জেলা পুলিশ। সীমান্তে পুলিশের পাশাপাশি কাজ করছেন বিট পুলিশের সদস্য ও নিজস্ব সোর্স। এছাড়া সীমান্তরক্ষী বাহিনী বিজিবিও রয়েছে তৎপর। তারা সার্বক্ষণিক টহলের পাশাপাশি কড়া প্রহরা বসিয়েছে সীমান্তে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক ধান বলেন, আমাদের পার্শ্ববর্তী উপজেলা মাধবপুর সীমান্ত দিয়ে এক আসামি পালানোর চেষ্টা করেছিল। তাই আমরা চুনারুঘাট সীমান্তে নজরদারি বাড়িয়েছি। পুলিশের পাশাপাশি বিট পুলিশের নেতারা ও নিজস্ব সোর্স কাজ করছে সীমান্তে।

একই কথা জানান মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন। তিনি বলেন, এ মামলার এক আসামি মাধবপুর সীমান্ত দিয়ে পালানোর চেষ্টার সময় আটক হয়েছে। তাই আমরা অন্য আসামিদের ধরতে তৎপরতার পাশাপাশি সীমান্তে নজরদারি বাড়িয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com