Tue. Jul 7th, 2020

পরিস্থিতি অবনতি হলে কঠিন সিদ্ধান্ত নেবে সরকার

স্বাস্থ্যবিধি না মানলে দেশ আরও গভীর সংকটে নিমজ্জিত হতে পারে বলে সতর্ক করেছেন সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি বলেন, ‘অসচেতনতা ও স্বাস্থ্যবিধি না মানার ফলে পরিস্থিতির যদি আরও অবনতি হয় তাহলে জনস্বার্থে সরকার আবারও কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবে।’সোমবার (১ জুন) রাজধানীর সেতু ভবনে সেতু বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

সরকার সংকটের শুরু থেকে সব দপ্তর ও সংস্থার সমন্বয় গড়ে তুলে সংক্রমণ রোধ, আক্রান্তদের চিকিৎসা ও পরীক্ষার সক্ষমতা বৃদ্ধিসহ ত্রাণ কার্যক্রম পরিচালনা করে আসছে উল্লেখ করে তিনি বলেন, ‘বিশ্বব্যাপী শেখ হাসিনা সরকারের সংকট সমাধানের সাহসী ও মানবিক প্রয়াস প্রশংসিত হলেও বিএনপি অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়ে নির্লজ্জভাবে দায়িত্বহীন বক্তব্য রাখছে।’

বিএনপিকে দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে ভূমিকা পালনের আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আন্দোলন, সংগ্রাম আর নির্বাচনে ব্যর্থতার গ্লানি নিয়ে বিএনপি জনগণের কাছে যেতে ভয় পায়। তাই তারা জনগণের থেকে নিরাপদ দূরত্ব বজায় রেখে গণমাধ্যমে চর্বিত চর্বণ করেন।’প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের শিগগিরই এ মহামারি কাটিয়ে ওঠার আশাবাদ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security