Sat. Apr 4th, 2020

গোলাপগঞ্জে গোলাগুলিতে গুলিবিদ্ধ ডাকাতি মামলার আসামি

সিলেটের গোলাপগঞ্জে পুলিশের সঙ্গে একদল ডাকাতের গোলাগুলি হয়েছে। এ সময় গ্রেপ্তারকৃত একাধিক ডাকাতি মামলার আসামি আব্দুল মান্নান গুলিবিদ্ধ হন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে গোলাপগঞ্জের বাঘা এলাকায় থানা পুলিশ অভিযান চালায়। এ সময় গোলাপগঞ্জের বাঘা এলাকার গোলাপনগর উত্তরগাঁওয়ের মৃত আছাব আলীর ছেলে ও একাধিক ডাকাতি মামলার আসামি আব্দুল মান্নান (৪০) কে গ্রেপ্তার করে পুলিশ।

পরবর্তীতে মান্নানকে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ গোলাপগঞ্জের তহিপুর গ্রামে অস্ত্র উদ্ধারের লক্ষ্যে বুধবার রাত আড়াইটায় অভিযান চালালে ওঁত পেতে থাকা মান্নানের সহযোগীরা গুলি ছুড়ে পালিয়ে যায়।

এ সময় এসআই পিন্টু সরকার ও কনস্টেবল রকি কাজীসহ পুলিশের এক সোর্স আহত এবং গ্রেপ্তারকৃত আসামি আব্দুল মান্নান গুলিবিদ্ধ হন। গুলি করা দুষ্কৃতকারীরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে পুলিশ ১টি দেশীয় পাইপগান, ২ রাউন্ড কার্তুজ ও ২টি রামদা উদ্ধার করা হয়।

পরে আহত আব্দুল মান্নানকে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ।

এ ঘটনার পর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলা এবং সরকারি কাজে বাধা প্রদান করে গুলি ছুড়ার ঘটনায় দুটি পৃথক পৃথক মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security