Sun. Sep 20th, 2020

সানন্দবাড়ীতে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত।

মোস্তাইন বিল্লাহ, দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ আজ বুধবার ১৯ ফেব্রুয়ারি, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পি আই সি এর আওতাধীন চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে দেওয়ানগঞ্জ মডেল থানার উদ্যেগে সন্ত্রাস, মাদক, বাল্য বিয়ে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান আকন্দ সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মোঃ ময়নুল ইসলাম। সঞ্চালনায় ছিলেন সানন্দবাড়ী পিআইসি’র পুলিশ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান (হাবিব)। অনুষ্ঠানে বক্তব্য রাখেন চরআমখাওয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ নাজিমউদ্দীন, বীর মুক্তি যোদ্ধা আলহাজ্ব শামসুল হক, মোঃ রেজাউল করিম লাভলু, মোঃ ইউনুস আলী মোল্লা, আবু শামা আকন্দ, হাজ্বী বিরত আলী, আলহাজ্ব গোলাম মোস্তাফা প্রমুখ। বক্তাগণ পর্যায়ক্রমে বাল্য বিয়ে, যৌতুক, নারী ও শিশু নির্যাতন,সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক সম্পর্কে বক্তব্য রাখেন। “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে ওসি ময়নুল ইসলাম মাদকদ্রব্যর বহন, বিপণন,সেবনের কুফল সম্পর্কে আইনী আলোচনা ও পরামর্শ প্রদান করেন। তিনি মাদকদ্রব্য বহন, বিপণন, সেবনকারী ও জুয়াড়ীদের নির্মুল করতে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরও বলেন কোথাও কোন প্রকার যৌন হয়রানি বা কোন প্রকার অপরাধের লক্ষণ দেখলেই ৯৯৯ নম্বরে ফোন করার জন্য ছাত্র /ছাত্রী সহ জনসাধারণকে পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security