Sun. Sep 27th, 2020

বানারীপাড়ায় সন্তানদের খাবার নিয়ে ফিরতে পারলো না , কামাল মেরে হা-পা ভেঙ্গে দিলো মাধকসেবীরা

বানারীপাড়া প্রতিনিধি:বরিশাল বানারীপাড়ায় ১৩ জানুয়ারি রাতে বানারীপাড়া উপজেলার বাইশারি ইউনিয়নের ইনু সমর্থিত উপজেলা জাসদ নেতা আবুল কালামকে মেরে হাত-পা ভেংগেছে ইউপি মেম্বর জাহাঙ্গীর ও তার মাধকসেবী ছেলে ।  খোজ নিয়ে জানা যায়, বাইশারি ইউনিয়ন চেয়ারম্যান ও বানারীপাড়া উপজেলা চেয়ারম্যানের ভগ্নিপতি সাবেক বিএনপি নেতা মোহাম্মদের দুর্নীতি মামলার বাদী কালামকে মারার নির্দেশ দেয় বাইশারি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ । সম্প্রতি বানারীপাড়া উপজেলা চেয়ারম্যানের ধর্ষন মামলার পত্রিকার নিউজ মোটরবাইক চালিয়ে জীবিকা অর্জন কারী কালামের ফেইজবুক আইডি দিয়ে সেয়ার করে। সেই সেয়ার করা নিউজ জাহাঙ্গীর ও তার মাধকসেবী ছেলে সাবেক বিএনপি নেতা মোহাম্মদ চেয়ারম্যানকে দেখালে সে ক্ষিপ্ত হয়ে  বলে  শালাকে মার । এর পর গত কাল জীবিকা অর্জনের জন্য কালামের মোটরবাইক নিয়ে ট্রিপ দিতে গেলে পথিমধ্যে জাহাঙ্গীর মেম্বর ও তার মাধকসেবী ছেলে সহ ৮/১০ জন মিলে ধারালো অস্র দিয়ে কালামের উপর হামলা চালানো হয় । হামলার পর কালামের অবস্থা খারাপ দেখে জাহাঙ্গীর ও তার মাধকসেবী ছেলে সহযোগীদের নিয়ে স্থান ত্যাগ করে চলে যায় । তারপর স্থানীয় জনসাধারন তাকে প্রথমে বানারীপাড়া হসপিটাল নিলে সেখান থেকে বরিশাল উন্নত চিকিৎসায় পাঠিয়ে দেয়া হয়। এখন পর্যন্ত কাওকে গ্রেপ্তার করা হয়নি । এ নিয় বাইশারি এলাকায় উত্তেজনা বিরাজ করছে । আবুল কালাম সকলের কাছে শ্রদ্ধাভাজন ব্যক্তি ছিলেন। বানারীপাড়া আওয়ামীলীগ সহ সকল নেতাকর্মীরা ক্ষোপপ্রকাশ করেছেন এবং সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়েছেন । খোজ নিয়ে আরও যানা যায় ঐ জাহাঙ্গীর কে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান পৌরসভা আওয়ামীলীগ পার্টি অফিস পাশে সরকারি খাস জমির উপর দুটি দোকান উঠিয়ে দিয়েছেন, জাহাঙ্গীরের বাইশারি জমিতে বিল্ডিং করে দিয়েছেন ফারুক এবং প্রতি বছর ৪/৫ বার টিআর কাবিখা,সৌর,চল্লিশদিনের কর্মসূচী সহ নানান সুবিধা দিয়ে আসছেন । সেই গরমেই এই হামলা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security