Sun. Sep 20th, 2020

সাংসদ পরিচয়ে মাদক ব্যবসা

নরসিংদীতে সংসদ সদস্য পরিচয়ে মাদক ব্যবসা করা এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এসময় তার কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও জাতীয় সংসদের স্টিকার সংবলিত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গত শুক্রবার বিকেলে মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তার চালককেও গ্রেপ্তার তরা হয়। শনিবার দুপুরে র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

গ্রেপ্তাররা হলেন, ভুয়া সংসদ ওয়াসিম মিয়া (৩২) বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার টেকানগর এলাকার বাসিন্দা ও তার চালক রুহুল আমিন (৩২) ঠাকুরগাঁও জেলার সদর থানার জাহানপাড়া এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১ জানায়, দীর্ঘদিন যাবৎ ওয়াসিম ও তার সহযোগীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জাতীয় সংসদের স্টিকার ও সচিবালয়ের স্টিকার তাদের গাড়িতে ব্যবহার করে ঢাকা, নরসিংদী, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় মাদক সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় অভিযান চালানো হয়। এসময় তাদের গাড়িটির গতিরোধ করে র‌্যাব। পরে তাদের পরিচয় জানতে চাইলে গ্রেপ্তার ওয়াসিম নিজেকে সংসদ সদস্য দাবি করে। ওই সময় র‌্যাবের সন্দেহ হলে গাড়ি তল্লাশি করে র‌্যাব। ওই সময় তার গাড়ি থেকে ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার। পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে প্রকৃত সত্য প্রকাশ করেন।

র‌্যাব-১১ আরও জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায়। পরবর্তীকালে প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ও সচিবালয়ের লোগো ব্যবহার করে বিভিন্ন কৌশলে নিয়ে এসে নরসিংদী, ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন (পিপিএম) বলেন, দীর্ঘদিন যাবৎ ওয়াসিম ও তার সহযোগীরা এই পথ দিয়ে মাদক পাচার করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা শেখেরচর বাবুরহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করি। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই মাধবদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security