Sun. Sep 20th, 2020

ঘাসিটুলা থেকে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

সিলেট নগরীর ঘাসিটুলা এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।  

শুক্রবার (১০ জানুয়ারি) রাত সাড়ে নয়টায় গোপন তথ্যের ভিত্তিতে জানতে পেরে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই (নি.) মাহাবুর আলম মণ্ডল ও এসআই(নি.) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম অভিযান পরিচালনা করে।

আটককৃত আসামির নাম সালমান আহমেদ (২২)। তিনি কাজিরবাজার মোঘলটুলা এলাকার সাহেদ আহমেদের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আসামির পিতা সাহেদ আহমদ (৪৮) ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত এবং বড় ধরনের ফেন্সিডিল চালান তার বাসায় লুকানো আছে। এই তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম শুক্রবার সাহেদ আহমদের ভাড়া বাসার চারিদিক ঘেরাও করে ঘরের ভিতর তল্লাশি চালায়। তল্লাশি কালে ঘরের শোকেচের পিছনে বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় ১৫৫  বোতল ফেন্সিডিল পান।

গোয়েন্দা পুলিশ প্রাথমিক অনুসন্ধানে জানতে পারে, জাহাঙ্গীর নামের এক মাদক ব্যবসায়ী আটককৃত আসামির পিতা সাহেদ আহমদকে ফেন্সিডিল সরবরাহ করে। যা আসামি সালমান আহমেদ ও আসামি সাহেদ আহমদ শহরের বিভিন্ন এলাকার মাদকসেবীদের নিকট বিক্রি করে থাকে। ধৃত আসামীর পিতা আসামী সাহেদ আহমদ পেশাগত অপরাধী। খুন, মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধ কর্মের সাথে তিনি জড়িত। বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। সেই মামলাগুলো আদালতে বিচারাধীন আছে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস মো. জেদান আল মুসা বলেন, আসামি সাহেদ ও জাহাঙ্গীরসহ জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। এসআই (নি.) মো. মাহাবুর আলম মণ্ডল বাদী হয়ে ধৃত ও অন্যান্য আসামিদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security