Sun. Sep 20th, 2020

নাজিরপুরের বৈঠাকাটায় আল আরাফা ইসলামী ব্যাংকের সৌজন্য শীতবস্ত্র (কম্বল) বিতরণ।

মোঃ শামসুল আরেফিন নাজিরপুর প্রতিনিধিঃ পিরোজপুর নাজিরপুরের বৈঠাকাটা  শীতের ভাই বীত ,আগুন আমার ভাই।শীতরে গিয়া কও।আমার কাঁথা-কম্বল নাই,কম্বলহীন মানুষের শীত নিবারণের চেষ্টায় আল আরাফা ইসলামী ব্যাংক বৈঠাকাটা আউটলেট শাখায় সারা দেশের ন্যায় কম্বল বিতরণ করা হয়েছে।বৈঠাকাটা পার্শ্ববর্তী বিশারকান্দি, বলদিয়া, ইলুহার ও কলারদোয়ানিয়া ইউনিয়নে এই সব কম্বল বিতরন করা হয়।কম্বল বিতরণে ছিলেন বৈঠাকাটা আউটলেট শাখার প্রধান মোঃ রফিকুল ইসলাম,কলারদোয়ানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ ওবায়দুল হক (বাদল) বৈঠাকাটা তদন্ত কেন্দ্রের এ এস আই মোঃ সাইফুল ইসলাম,মোঃ আরিফ ম্যানেজার অপারেশন,মোসঃ রুনা, ক্যাশিয়ার, আল আরাফা ইসলামী ব্যাংক বৈঠাকাটা আউটলেট শাখা।শীতার্ত অসহায় মানুষগুলি এই শীতবস্ত্র পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়ে।ও এই ব্যাংকের উত্তরোত্তর সাফল্য উন্নতি ও মঙ্গল কামনা করেন।ব্যাংকের এই ধরনের উদ্যোগকে এলাকাবাসী স্বাগত জানায়।আগামীতে যাতে এই ধরনের উদ্যোগ আরও বড় পরিসরে হয় এই দাবি সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security