Thu. Jun 17th, 2021

খারাপ লোকদের চারিত্রিক সনদ না দিতে হবিগঞ্জের জেলা প্রশাসকের নির্দেশ

হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান বলেছেন, যারা সমাজের চিহ্নিত চাঁদাবাজ, লাঠিয়াল, মাদক ব্যবসায়ী ও নানা অপকর্মের সাথে জড়িত তাদেরকে চারিত্রিক সনদপত্র দেয়া যাবেনা।

রোববার (২৯ ডিসেম্বর) বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের এক ঝটিকা সফরে এসে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া ও পরিষদের সদস্যদেরকে এই মর্মে নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক।

তিনি আরও বলেন, অপরাধীরা যতো বড় শক্তিশালীই হোক কাউকে ছাড় দেয়া হবে না। বর্তমান সরকার অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে বদ্ধপরিকর। বিশেষ প্রয়োজনে যদি চারিত্রিক সনদ দিতেই হয় তাহলে সনদ পত্রে তাদের অপরাধের ধরণ উল্লেখ করে দিতে হবে বলে জানিয়ে দেন জেলা প্রশাসক।

এর আগে জেলা প্রশাসক কামরুল হাসান ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। পরে তিনি ইউনিয়ন পরিষদের দফাদার ও চৌকিদারদের মধ্যে শীতের কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামনু খন্দকার, সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান, ইউপি সচিব ফয়সল আহমেদ, রায়েরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সাংবাদিক রায়হান উদ্দিন সুমন, ইউপি সদস্য জাহাঙ্গির আলম, কামাল মিয়া, লালু মিয়া, নুরূল ইসলাম, বাবলু মিয়া, মহিলা সদস্যা, আম্বিয়া বেগম, হেনা আক্তার দিনা, উদ্যোক্তা আনসার আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com