Tue. Feb 25th, 2020

গোলাপগঞ্জে ফিজা-ফুলকলি-বনফুলসহ ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটের গোলাপগঞ্জে অভিজাত মিষ্টির দোকান ফিজা, ফুলকলি ও বনফুলসহ ছয়টি খাবার প্রস্তুত ও বিক্রয়কারী প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট জেলা কার্যালয়ের উপ-পরিচালক ফখরুল ইসলাম ও সহকারী পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে চলা ৩ ঘন্টাব্যাপী অভিযানে এ ছয় প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ফখরুল ইসলাম জানান, বাজারজাত নিষিদ্ধ এনার্জি ড্রিংক বিক্রি, পণ্যের মোড়কে আমদানীকারকের স্টিকার না থাকা ও পণ্যের গায়ে মূল্যতালিকা না থাকায় ঢাকাদক্ষিণ বাজারের ফিজাকে ২০ হাজার টাকা, ফুলকলিকে ১০ হাজার টাকা, বনফুলকে ২ হাজার টাকা, হেতিমগঞ্জ বাজারের বনফুলকে ৬ হাজার, ফুলকলিকে ৬ হাজার এবং রসমেলাকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। ভেজালের বিরুদ্ধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ কর্মকর্তা।

অভিযানে সহযোগিতা করেন আইনশৃঙ্খলা বাহিনীর আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৭।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security