Tue. Feb 25th, 2020

ইভিএমে দ্বিধা না করে নির্বাচনে আসুন: বিএনপিকে ওবায়দুল কাদের

আসন্ন ঢাকা সিটি নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইভিএমে সুষ্ঠু নির্বাচন হয়, অতীতে যেখানে ইভিএমে ভোট হয়েছে সেখানে বিরোধীদল জিতেছে, বিএনপিও জিতেছে।

তিনি বলেন, ইভিএমে ফ্রি অ্যান্ড ফেয়ার সুষ্ঠু‚ নির্বাচনের নিশ্চয়তা রয়েছে। এ নিয়ে দ্বিধা সংকোচের দরকার নেই, আসুন, নির্বাচনে অংশগ্রহণ করুন। একটা শান্তিপূর্ণ অবাধ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনকে স্বাধীন ভূমিকা পালনে সরকারের পক্ষ থেকে সহযোগিতা করা হবে, এখানে সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

কুমিল্লা অঞ্চলের সড়ক ও জনপদ বিভাগের চলমান উন্নয়ন কর্মসূচি নিয়ে বিভাগীয় প্রকৌশলী এবং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের সর্বত্রই গণতান্ত্রিক পরিবেশ বিরাজ করছে, শুধু বিএনপিতে গণতন্ত্রের চর্চা নেই। যাদের নিজ ঘরে গণতন্ত্র নেই তারা কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।

তিনি বলেন, সঠিক গণতান্ত্রিক পদ্ধতিতে দেশ পরিচালিত হচ্ছে, জাম্বুজেট মার্কা একটা কমিটি নিয়ে বিএনপি নির্বাচন এবং আন্দোলনে ব্যর্থ হয়েছে। দেশের জনগণ এখন তাদের ডাকে আর সাড়া দেয় না। সবদিক থেকে বিএনপি একটি ব্যর্থ দলে পরিণত হয়েছে।

এসময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এরপর মন্ত্রী কুমিল্লা ক্লাবে সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের মেয়ে আয়মান বাহার সোনালীর বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানে যোগদান করেন।

বিবাহোত্তর অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, দলের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান, সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ, নাসিমুল আলম নজরুলসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security